July 02, 2008

Is this fake?

সবাই জানাচ্ছিলো যে bangladeshihindu.com-সাইটটা একটা খারাপ সাইট। এই সাইটে শুধু এই ধরনের লেখা। তাই এবার একটা আপনাদের সাইট দেখাই যেটা প্রমাণ সহকারে। এই সাইটের লেখা সরাসরি দৈনিক পত্রিকাগুলো থেকে নেয়া। তাই এটার লেখা শুধু একটা জায়গা বলে ধরে নিতে পারবেন না। এই সাইটের লিংক এখানে।
কিছু মানুষ এই সাইটকেও ধরে নিয়েছে একটি মিথ্যা সাইট হিসেবে। এই রকম একটা মন্তব্য করেছে এই পোস্টেঃ http://bdhindu.blogspot.com/2009/01/blog-post_29.html?showComment=1233676560000#c9044414700664167550
যদি কোনো সম্পর্ক নাই থেকে থাকে, তাহলে কেন আমি বাংলাদেশে থাকাকালীন সময়ে আমি দেখেছিলাম যে আমরা হিন্দুরা দূর্গা পূজা করতে পারিনি? আমাদের হুমকি দেয়া হত যে আমরা যদি দূর্গা পূজা করি তাহলে আমাদের পরিবারকে শেষ করে দিবে? এটা সত্য যে জোট সরকার থাকাকালীন সময়ে এই ঘটনা ঘটেছিলো কিন্তু তার পরেও কেন আমাদের এই ধর্মের প্রতিই ঘটবে?
এবারেরটাও কি আপনারা বিশ্বাস করবেন না? যদি না করে থাকেন তাহলে আমি জানি না কি করে বিশ্বাস করাতে পারি।
ভেবে দেখুন কেন Bangladesh Hindu Bouddha Christan Oikya Porishod আছে? কেন মুসলীমদের জন্য নেই যারা তাদের মাইনরিটির অধিকার নিয়ে কথা বলে?
সেটার কারণ আমি মনে করি যে তাদের দরকার নেই। মুসলীমরা জাতিভেদ হিসেবে কোনো অধিকার থেকে বিচ্ছিন্ন হচ্ছে?
কেন ভারত নিজেদেরকে ধর্মনিরপেক্ষ হিসেবে ধরে? কেন বাংলাদেশ এই কাজটা করতে পারবে না? আপনারা শুধু মনে করছেন এই ধরনের সাইট শুধু প্রোপাগান্ডার সাইট। একটি বিষয় নিয়ে লেখা থাকে যেখানে সেটাকেই শুধু প্রাধান্ন দেয়া হচ্ছে। কিন্তু এই ঘটনাগুলো কি সত্যি নয়? এই ঘটনাগুলো কি ঘটছে না?

No comments:

Post a Comment